ইনসমনিয়া
- মো জাহিদুল ইসলাম ০৮-০৫-২০২৪

নির্ঘুমে রাত যায়;
সকাল, দুপুর, সন্ধ্যা গড়িয়ে ফের রাত আসে; রাত যায়

আমার পৃথিবী হঠাৎ এতো শূন্য হয়ে গেলো কেন, অদ্বিতীয়া?
আটশো কোটি মানুষ কি কেউ না?
বলো, কেউ না?


২৩ জুলাই, ২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।